মোহাম্মদপুরে ৫ তলার কার্নিশে ঝুলছিল শিশু গৃহকর্মী

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন কাটাসুর এলাকায় রোববার বিকালে নয়তলা থেকে কার্নিশ বেয়ে পাঁচতলায় এসে আটকা পড়ে বর্না (১০) নামে এক শিশু গৃহকর্মী। ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করে।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, ১০ তলা ওই ভবনের নয়তলায় রফিকুল ইসলামের ফ্ল্যাটে কাজ করত বর্না নামে ওই শিশু গৃহকর্মী।

রোববার বিকালে সে জানালার কার্নিশ বেয়ে নয়তলা থেকে পাঁচতলায় নেমে আসে। এরপর আর নামতে পারেনি। তাকে ঝুলতে দেখে লোকজন সেবা ৯৯৯-এ ফোন দেয়।

তিনি বলেন, ওই বাসায় তখন কেউ ছিল না। বর্নার বাড়ি নরসিংদীতে। সে ওই বাসায় কাজ করতে চায় না। তাই পালানোর চেষ্টা করেছিল। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।

মোহাম্মদপুর থানার এসআই এরশাদ করিম বলেন, ওই কিশোরী বলছে, ওরা আমাকে বকাঝকা করে, মারধর করে। আমি বাড়ি যেতে চাইলে পুলিশের ভয় দেখায়। আমি আর কিছুই চাই না। আমি বাড়ি চলে যাব।  আমার এখানে কাজ করতে আর ভালো লাগে না।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাড়ির কথা মনে পড়ায় সে নয়তলা থেকে নিচে নামার চেষ্টা করে। তাকে নির্যাতন করা হতো কিনা এখনো জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924