ঢাবির প্রযুক্তি ইউনিটে ভর্তি পরীক্ষা ২০ আগস্ট

ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের প্রযুক্তি ইউনিটের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ বিএসসি (ইঞ্জিনিয়ারিং) শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ২০ আগস্ট (শুক্রবার) সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রবিবার (৩০ মে) উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত ‘প্রযুক্তি ইউনিট’-এর ভর্তি পরীক্ষা গ্রহণ সংক্রান্ত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, প্রযুক্তি ইউনিট ভর্তি পরীক্ষার সমন্বয়কারী ও ঢাবি ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাসানুজ্জামান এবং অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয় প্রেস বিজ্ঞপ্তিতে এই ইউনিটে অনলাইনে ভর্তির আবেদন প্রক্রিয়া আগামী ১০ জুন থেকে শুরু হবে। আবেদন প্রক্রিয়া শেষ হবে আগামী ১৫ জুলাই ২০২১। টাকা জমা দেওয়া যাবে আগামী ১৬ জুলাই ২০২১ দুপুর ২টা পর্যন্ত। প্রবেশপত্র সংগ্রহ করা যাবে আগামী ১ আগস্ট ২০২১ বিকেল ৩টা থেকে ২০ আগস্ট সকাল ৯টা পর্যন্ত। ভর্তির আবেদন ফি আগের মতই ৬৫০ (ছয়শ পঞ্চাশ) টাকা নির্ধারণ করা হয়েছে।

ভর্তিচ্ছু আবেদনকারীদের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় ৪র্থ বিষয়সহ প্রাপ্ত জিপিএ-দ্বয়ের যোগফল ন্যূনতম ৬.৫০ এবং আলাদাভাবে জিপিএ ৩.০০ থাকতে হবে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা ও তথ্য http://admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।

বিডি চাইল্ড/এপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924