কুরবানীর মাংস বিতরণ করে ফুলকুঁড়ি আসর

রাজধানী ঢাকার মুহাম্মদপুরে জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের পক্ষ হতে দুঃস্থ মানুষদের বিতরণের জন্য গরু কুরবানী করা হয়। ফুলকুঁড়ি আসরের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মো. ফরহাদ হোসেনের নেতৃত্ব পশু কুরবানী করে তা বিতরণ করা হয়। ঢাকা মহানগরী অভিযাত্রী শাখার পরিচালক হোসেন মুহাম্মদ দেলোয়ার কুরবানী ও গোস্ত বিতরণে সার্বিক সহযোগিতা করে। শিশুদের মাঝে কুরবানীর গোস্ত বিতরণে গুরুত্ব দেয়া হয়।

সংগঠনটির পশু কুরবানী বিষয়ে জানতে চাইলে মো. ফরহাদ হোসেন জানান যে, জাতীয় শিশুকিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের পক্ষ হতে ঈদের খুশির সামান্য ছোঁয়া দুঃস্থ মানুষের হৃদয়ে লাগিয়ে দেয়ার কাজ করতে পেরে তারা আনন্দিত। তিনি সমাজের বিত্তশালীদেরকে বৈশ্বয়িক করোনা পরিস্থিতিতে গরীবদের পাশে এগিয়ে আসার অনুরোধ জানান।

এছাড়াও ফুলকুঁড়ি আসরের রাজশাহী মহানগরী, ঢাকা মহানগরী অভিযাত্রী, কক্সবাজার শহর, চাঁপাইনবাবগঞ্জ শহর শাখা কুরবানীর গোস্ত বিতরণ করে। এশাখাগুলো তাদের পরিচিত পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করে বাড়ি বাড়ি থেকে কুরবানীর মাংস সংগ্রহ করে এবং তা দুঃস্থ মানুষদের মধ্যে বিতরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924