২৪ ঘণ্টায় নিউইয়র্কে ১৮ বাংলাদেশির মৃত্যু

করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গত ২৪ ঘণ্টায় ১৮ বাংলাদেশির মৃত্যু হয়েছে । এনিয়ে যুক্তরাষ্ট্রে মারা গেলেন মোট ৫৩ বাংলাদেশি । এদিকে করোনা ভাইরাসে যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১ হাজার ২৮২ জনের মৃত্যু হয়েছে । সব মিলিয়ে মারা গেছেন, ৫ হাজারের বেশি মানুষ। যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৫ হাজারের বেশি মানুষ । বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ছাড়িয়েছে, ৪৭ হাজার।

এমন পরিস্থিতিতে আশার কথা শোনাচ্ছেন মার্কিন বিশেষজ্ঞরা। বলছেন এ মাসেই করোনাভাইরাসের অ্যান্টিবডি পরীক্ষা করা সম্ভব হবে। এছাড়াও ইতালিতে  ১ লাখের বেশি আক্রান্তের বিপরীতে মারা গেছেন, ১৩ হাজারের বেশি মানুষ। স্পেনে একদিনে রেকর্ড  ৮৬৪ ও যুক্তরাজ্যে সাড়ে ৫শ জনের মৃত্যু হয়েছে।

আক্রান্ত হয়েছেন, ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী ও তার স্ত্রী। ভারতের মুম্বাইয়ে এশিয়ার বৃহত্তম বস্তিতে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একজন মারা গেছেন। ওই ব্যক্তি যে বাড়িতে থাকতেন, সেখানকার ৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। দেশটিতে ১৮শ’র বেশি আক্রান্তের বিপরীতে মারা গেছেন ৪১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924