শিশু সংগঠন ফুলকুঁড়ি আসরের ঈদের খুশি

জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসর পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সকল শিশুর মাঝে ছড়িয়ে দিতে সারা দেশ ব্যাপী বিভিন্ন শাখার উদ্যোগে ঈদের উপহার নামে ঈদবস্ত্র বিতরণ, ঈদ উপহার বিতরণ, খাবার বিতরণ কর্মসূচি পালন করেছে।

“ঈদের খুশি যাক ছড়িয়ে সকল শিশুর অন্তরে” এই স্লোগানকে সামনে রেখে  ফুলকুঁড়ি আসরের রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৩০জন শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। একই স্লোগান নিয়ে পিরোজপুর শাখা ১০ জন শিশুকে ঈদ বস্ত্র বিতরণ করে। ফুলকুঁড়ি আসরের নওগাঁ শাখার উদ্যোগে ১৫জন শিশুকে ঈদ উপহার প্রদান করা হয়। নীলফামারী শাখার উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ২০জন শিশুকে ঈদ উপহার ও ঈদ সামগ্রী প্রদান করা হয়। ঢাকা মহানগরী অভিযাত্রী শাখা “শেয়ারিং ঈদ হ্যাপিনেস” প্রোগ্রাম নামে শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করে ।

দুঃখে যাদের জীবন কাটে কষ্টে কাটে রাত

তাদের জন্য বাড়িয়ে দিবো ভালোবাসার হাত

এই স্লোগানকে প্রতিপাদ্য নিয়ে শিশু সংগঠন ফুলকুঁড়ি আসরের রাজশাহী রংধনু শাখা ঈদ উপহার বিতরণ কর্মসূচির আয়োজন করে। ঈদের খুশি ভাগ করে নিতে ঢাকা মহানগরী শতদল শাখা পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে “খাবার বিতরণী অনুষ্ঠান” করা হয়। অনুষ্ঠানে ১০০ জন অসহায় ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ১০৪ জন শিশু-কিশোরদের মাঝে ঈদবস্ত্র এবং উপহার সামগ্রী বিতরণ করে ফুলকুঁড়ি আসরের জামালপুর জেলা শাখা। সিরাজগঞ্জ শহর শাখা ৪০ জন শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ করে। ঢাকা মহানগরী ঝিঙেফুল শাখার উদ্যেগে প্রায় ৮০টি পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়।

এছাড়াও ফুলকুঁড়ি আসরের অরুণোদয় শাখা ১৫ জন, পটুয়াখালী শাখা ৩০জন, চাঁপাইনবাবগঞ্জ শহর শাখা ১১ জন, কেরাণীগঞ্জ শাখা অর্ধশতাধিক শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করে। ঢাকা মহানগরী ‍দিশারী শাখা অর্ধশতাধিক পরিবারের মাঝে ঈদ উপকরণ বিতরণ করে। সাতক্ষীরা শহর শাখা দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে। কুড়িগ্রাম শাখা, যশোর শহর শাখার কদমফুল আসরের উদ্যোগেও সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচি পালন করা হয়।

রাজশাহী মহানগরী শাখার ঈদ উপহার বিতরণ
পিরোজপুর জেলা শাখার ঈদ উপহার বিতরণ
নওগাঁ শাখার ঈদ উপহার বিতরণ
শতদল শাখার খাবার বিতরণ
জামালপুর শাখার ঈদ উপহার বিতরণ
সিরাজগঞ্জ শাখার ঈদ উপহার বিতরণ

ঢাকা মহানগরী ঝিঙেফুল শাখার ঈদ উপহার বিতরণ
রাজশাহী রংধনু শাখার ঈদ উপহার বিতরণ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924