মায়ের হাত ফসকে শিশু নদীতে! ৩৬ ঘণ্টা পর মিলল মরদেহ

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মায়ের সঙ্গে শিশু পার্কে বেড়াতে গিয়ে বেহাল বেইলি সেতু পার হওয়ার সময় মায়ের হাত ফসকে নদীতে পড়ে নিখোঁজ হয় শিশু সিনথিয়া (৪)। দীর্ঘ ৩৬ ঘণ্টা পর তার মরদেহ পাওয়া গেছে। সিনথিয়া জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র মেয়ে ছিল।

আজ শুক্রবার সকালে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যাপারীবাড়ির পাশে খালের চর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।  ভাণ্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ পলাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ভাণ্ডারিয়া থানার ওসি মো. আসিকুজ্জামান জানান, ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। শিশুটির পরিবারকে খবর পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

গত বুধবার বিকেলে শিশু সিনথিয়া মায়ের সঙ্গে ভাণ্ডারিয়া শহরে কেনাকাটা করতে যায়। কেনাকাটা শেষে শিশুটির মা শহর সংলগ্ন শিশু পার্কে বেড়াতে নিয়ে যান। সন্ধ্যা ৭টার দিকে পার্ক থেকে বের হয়ে পোনা নদীর ওপর বেহাল বেইলি সেতু পার হওয়ার সময় সেতুর গার্ডারের ভাঙা অংশে পা পড়ে শিশু সিনথিয়া মায়ের হাত থেকে ফসকে খরস্রোতা পোনা নদীতে পড়ে যায়। এরপর মায়ের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে থানা পুলিশকে দুর্ঘটনার বিষয়টি অবহিত করে। তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরিদল নদীতে তল্লাশি শুরু করে। সেই সঙ্গে কোস্ট গার্ডের একটি ডুবুরিদল উদ্ধার অভিযানে অংশ নেয়। ৩৬ ঘণ্টা উদ্ধার অভিযানের পর আজ শুক্রবার সকালে নদীর চর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924