বাবার বিরুদ্ধে শিশু সন্তান হত্যার অভিযোগ

কিশোরগঞ্জের নিকলীতে বাবার বিরুদ্ধে ৯ মাসের শিশুকন্যাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার কারপাশা ইউনিয়নের নানশ্রী গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে বলে জানা গেছে। শিশুটির নাম মাইমুনা আক্তার। পারিবারিক কলহের জের ধরে শিশুটিকে হত্যা করা হয় বলে এলাকাবাসী জানিয়েছে।

তারা জানান, শিশুটির বাবা মো. শামীম মিয়া (২৮) একজন অটোরিকশাচালক। তার তৃতীয় স্ত্রী খাইরুন্নেছার গর্ভের সন্তান মাইমুনা শুক্রবার রাত ১০টার দিকে নিজ ঘরে মারা যায়। খবর পেয়ে আজ শনিবার দুপুরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

জানা গেছে, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে শামীম লাথি মেরে বিছানা থেকে মেঝেতে ফেলে দিলে শিশুটি মারা যায়। কালো মেয়ে বলে শামীম শিশুটিকে পছন্দ করত না। সে না-কি আরও দু-বার শিশুটিকে হত্যার চেষ্টা করেছে। কিন্তু তখন পারিবারের বাধার মুখে সফল হয়নি।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুল আলম সিদ্দিকী বলেন, শিশুটির মা থানায় গিয়ে মাথায় আঘাত করে খুনের কথা বললেও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ কারণে মৃত্যুর কারণ জানতে শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদনের প্রেক্ষিতে পরবর্তী আইনী পদক্ষেপ নেওয়া হবে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924