অপহরণের শিকার তিন বছরের শিশু উদ্ধার, গ্রেফতার পাঁচ

রাজধানীর কদমতলী থানা এলাকা থেকে অপহরণের শিকার তিন বছরে এক শিশুকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণে জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর কদমতলী থানা পুলিশ।

শুক্রবার (১৩ আগস্ট) মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকাসহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. আলীম, সজীব চন্দ্র দাস, শ্যামা মনি দাস, বাবুল সরকার ও  মিনুকা রানী।

শনিবার (১৪ আগস্ট) কদমতলী থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর বলেন, গত ৫ আগস্ট মো. মেহেদী হাসান থানায় অভিযোগ করেন অজ্ঞাতনামা ব্যক্তিরা তার তিন বছরের ছেলেকে কদমতলী থানার শহীদ মোক্তার হোসেন রোডের বাসা থেকে অপহরণ করে। এ সংক্রান্ত একটি অপহরণ মামলাও দায়ের করেন তিনি।

জামাল উদ্দিন জানান, ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনাসহ তথ্যপ্রযুক্তির সহায়তায় কদমতলী থানার জুরাইন রেলগেইট হতে শুক্রবার (১৩ আগস্ট) আলীমকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যমতে ঢাকার ধামরাই থানার নান্না সোয়াপুর এলাকা হতে সজীব চন্দ্র দাস ও শ্যামা মনি দাসকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে মানিকগঞ্জের ঘিওর থানার উত্তর শ্রী-বাড়ি হতে বাবুল সরকার ও মিনুকা রানীর হেফাজত হতে ভিকটিম শিশুটিকে উদ্ধার করা হয়।

পরে ভিকটিমকে তার বাবা-মার কাছে ফেরত দেওয়া হয়।

শ্যামপুর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কাজী রোমানা নাসরিন, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শাহ আলম, কদমতলী থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন মীর, কদমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সজীব দে, থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকির হোসাইন ও তদন্তকারী কর্মকর্তা এসআই ইমরুল হাসানের সম্মিলিত প্রচেষ্টায় এই অভিযান পরিচালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924