মুন্সীগঞ্জে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, দগ্ধ মা-বোন

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আয়াস মৃধা (০২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন তার মা ও বোন।

সোমবার রাত ৯টার দিকে কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সিয়া গ্রামে ওই ভবনের তৃতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আয়াস মৃধা ওই এলাকার বাপ্পি মৃধার ছেলে।

দগ্ধরা হলেন- খাদিজা আক্তার মিম (২২) ও মেয়ে আয়শাকে (৪)। তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

শ্রীনগর ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. মাহফুজ রিবেন জানান, ওই ভবনের তৃতীয় তলায় বাপ্পি মৃধার বাসায় রাতে আগুন লাগে। পরে স্থানীয়রা ধোয়া বের হতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেন।

ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার পর শিশু আয়াস মৃধার পোড়া লাশ উদ্ধার করে। এ সময় আয়াসের মা খাদিজা আক্তার মিম ও বোন আয়শাকে দগ্ধ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এর পর সেখান থেকে তাকে ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়।

তবে ঘটনার সময় শিশু দুটির বাবা বাপ্পি মৃধাবাড়ির পাশে মুরগির খামারে কাজ করছিলেন বলে জানান আহতরা।

শ্রীনগর থানার এসআই জিয়া-উল ইসলাম বলেন, দগ্ধ মিম ও তার মেয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকার শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মশার কয়েল থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924