পড়ে থাকা কীটনাশকের বোতলে পানি খেয়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় খেলার ছলে পড়ে থাকা কীটনাশকের বোতলে করে পানি খেয়ে তাসফির ইসলাম (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

নিহতের বাবা শরিফুল ইসলাম জানান, বিকালে বাড়ির রান্নাঘরের পাশে বড়ভাই স্বাধীনের (৫) সঙ্গে খেলছিল তাসফির। ভাই স্বাধীন ও তাসফির পাশেই পড়ে থাকা একটি কীটনাশকের বোতল খুঁজে পায়। এসময় ভাই স্বাধীন বোতলটি খুলে তাতে পানি ঢেলে তাসফিরকে পান করতে বলে।

তাসফির পান করলে বিষক্রিয়া শুরু হয়। সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়ে সে। তাকে উদ্ধার করে রাত ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত ডা. জান্নাতুল ফেরদৌস তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ খান জানান, যেহেতু শিশুটি সদর হাসপাতালে মারা গেছে সেহেতু শিশুটির মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে সদর থানা পুলিশ। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ওই ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924