কক্সবাজারে মাছের ঘের থেকে ৩ ভাই–বোনের লাশ উদ্ধার

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের এক দিন পর মাছের ঘেরের পানি থেকে তিন শিশুর লাশ উদ্ধার করেছেন স্থানীয় ব্যক্তিরা। আজ বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে উপজেলার উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গাপাড়া এলাকায় লাশগুলো পাওয়া যায়। এ সময় তারা একে অপরের হাত ধরে ছিল।

মারা যাওয়া তিন শিশু হলো উজানটিয়া ইউনিয়নের ফেরাসিঙ্গাপাড়া এলাকার নুরুল আলমের মেয়ে তৌহিদা বেগম (১০) ও ছেলে আমির হোসেন (৫) এবং ছাবের আহমদের মেয়ে হুমায়রা বেগম (৮)। হুমায়রা সম্পর্কে তৌহিদা ও আমিরের ফুফাতো বোন। তারা গতকাল সন্ধ্যা ছয়টা থেকে নিখোঁজ ছিল।

স্থানীয় লোকজন বলেন, গতকাল বিকেলে তৌহিদা, আমির হোসেন ও হুমায়রা টানা বৃষ্টিতে সৃষ্ট বন্যার পানিতে মাছ ধরতে যায়। সন্ধ্যা ছয়টায় তারা হুমায়রার বাড়ি আসে। এরপর আবারও তারা একসঙ্গে ঘর থেকে বের হয়ে তৌহিদাদের বাড়িতে যাচ্ছিল। সন্ধ্যা সাতটা বাজলেও তারা বাড়ি না পৌঁছানোয় খোঁজাখুঁজি শুরু হয়। সারা রাত তাদের খোঁজা হয়।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টায় একটি মাছের ঘেরের পানিতে তাদের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন। পরে বিলের পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় উজানটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল করিম বলেন, উজানটিয়ার যেসব লবণ মাঠ ছিল, সবই এখন মাছের ঘের। এই মাছের ঘেরে নিখোঁজ হয় তিন শিশু। ঘেরের পানিতে একজনের হাত আরেকজন ধরা অবস্থায় তাদের মরদেহ দেখতে পান স্থানীয় লোকজন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, নিখোঁজ তিন শিশুর লাশ বিলের পানি থেকে উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924