ওবামার সাক্ষাৎকার নেয়া সেই শিশু আর নেই

২০০৯ সাল। যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা তখন প্রেসিডেন্ট। মাত্র ১১ বছর বয়সী একটি শিশু ডেমন ওয়েভার তার সাক্ষাৎকার নিয়েছিল। এর মধ্য দিয়ে যুক্তরাষ্ট্রতো বটেই, মিডিয়ার কাছে এক পরিচিত মুখ হয়ে উঠেছিল ডেমন। কিন্তু তার পরের জীবনটা ভাল যায়নি। মাত্র ২৩ বছর বয়সে মারা গেছে সে। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন। এতে বলা হয়েছে, ফ্লোরিডার পাম বিচ কাউন্টির মতে, গত ১লা মে মারা গেছে সে।

তবে কিভাবে মারা গেছে, কোন রোগে আক্রান্ত হয়ে মারা গেছে তা প্রকাশ করা হয়নি। সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার সাক্ষাতকার নেয়ার সময় ডেমন ওয়েভার প্রশ্ন শুরু করেছিল শিক্ষা থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে। তার মারা যাওয়ার ঘোষণা দিয়েছে পরিবারের সদস্যরা। তার অন্ত্যেষ্টিক্রিয়ার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে ফ্লোরিডার বেলে গ্লেডে সেইন্ট জন্স ফার্স্ট ব্যাপ্টিস্ট চার্চে।  সেখান থেকে বলা হয়েছে, ডেমন ওয়েভারের পরিবারের পক্ষ থেকে তার জন্য আন্তরিকভাবে প্রার্থনা করার অনুরোধ জানাই আমরা। তার বোন ক্যানডেস হারডি দ্য পাম বিচ পোস্টকে বলেছেন, ডেমন ওয়েভারকে সবাই ভালবাসতো। কোনো অচেনা ব্যক্তি হোক বা তার মা বা পরিবারের কেউ হোক- সবার কাছে সে ছিল প্রচুর শক্তির উৎস। সব সময় তার মুখে লেগে থাকতো হাসি। সে হতে চেয়েছিল উলফ ব্লিটজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924