সাধারণ ছুটি বাড়ানোর সিদ্ধান্ত ৫ মে পর্যন্ত

করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় সাধারণ ছুটির মেয়াদ আগামী ২৬ এপ্রিল (রবিবার) থেকে আরও  ১০ দিন অর্থাৎ ৫ মে (মঙ্গলবার) পর্যন্ত বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার। ইতোমধ্যেই সাধারণ ছুটি বাড়ানো সংক্রান্ত আদেশে প্রধানমন্ত্রীর সম্মতি পাওয়া গেছে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ  বুধবার (২২ এপ্রিল) বিকাল চারটা থেকে সাড়ে চারটা নাগাদ জনপ্রশাসন মন্ত্রণালয় হতে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হতে পারে। আগামী ৬ মে বুধবার বৌদ্ধ পূর্ণিমার সরকারি ছুটি এর সঙ্গে সংযুক্ত করা হবে কী হবে না, সে বিষয়ে নিজেদের মধ্যে আলাপ-আলোচনা চলছে বলেও জানান তিনি। সাধারণ ছুটি বাড়ানোর আদেশ সংবলিত প্রজ্ঞাপনে আরও  কিছু নির্দেশনা থাকবে বলেও ইঙ্গিত দেন প্রতিমন্ত্রী। এর আগে মঙ্গলবার (২১ এপ্রিল) স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত করোনা প্রতিরোধে গঠিত জাতীয় সমন্বয় কমিটির এক সভায় সাধারণ ছুটির মেয়াদ আগামী ১ মে পর্যন্ত বাড়ানোর সুপারিশ করে সামারি পাঠানো হয়েছিল প্রধানমন্ত্রীর দফতরে।

উল্লেখ্য, করোনাভাইরাসের প্রভাব ঠেকাতে বর্তমানে সরকারের নির্বাহী আদেশে আগামী ২৫ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924