সাকিব আল হাসান করোনা ভাইরাসের টেস্টিং কিট দিতে যাচ্ছেন

করোনাভাইরাসে থমকে গেছে জীবন। তবে থেমে নেই মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা। যুক্তরাষ্ট্রে স্বেচ্ছা আইসোলেশনে থাকা সাকিব আল হাসান এবার দান করতে যাচ্ছেন টেস্টিং কিট।

‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর আগে দাঁড়িয়েছিল সুবিধাবঞ্চিতদের পাশে। এবার কনফিন্ডেন্স গ্রুপকে নিয়ে সাকিব নেমেছেন নতুন অভিযানে। “আমি খুবই গর্বের সঙ্গে আপনাদের জানাচ্ছি যে কনফিডেন্স গ্রুপ ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর সঙ্গে মিলে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠনে সহায়তা করেছে। এই ফান্ড থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেওয়া হবে।”“আমি কনফিডেন্স গ্রুপের সাথে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।”আইসিসি নিষেধাজ্ঞায় আপাতত ক্রিকেটের বাইরে আছেন সাকিব। দেশের ক্রিকেটারদের উদ্যোগে স্বাভাবিকভাবেই নেই বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তিনি চেষ্টা করে যাচ্ছেন নিজের মতো করে।গত মাসের শেষ দিকে স্ত্রী ও মেয়ের সঙ্গে দেখা করতে যুক্তরাষ্ট্রে যান সাকিব। বাড়িতে যাননি, উঠেছেন একটি হোটেলে। সেখানেই ১৪ দিন থাকবেন আইসোলেশনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924