শিশু জবাইয়ের ঘটনায় কিশোর গ্রেপ্তার

পঞ্চগড় দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জে মোবাশ্বের হাসান (৫) নামে এক শিশুকে জবাই করা হয়েছে।  নৃশংস এ হত্যার ঘটনায় সিয়াম হোসেন মিঠু নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিঠু দায় ষ্বীকার করলেও কেন শিশুকে হত্যা করা হয়েছে সে বিষয়ে তথ্য দেয়নি।

সূত্র জানায়, ভাউলাগঞ্জ ইউনিয়নের নায়েকপাড়া এলাকার আলমের ছেলে মোবাশ্বের হাসান। পাঁচ বছরের এ শিশুকে শুক্রবার দুপুর থেকে পাওয়া যাচ্ছিল না। স্থানীয় কয়েকজন নারী দুপুরে শিশুটিকে প্রতিবেশি কিশোর মিঠুর সাথে বাইসাইকেলে যেতে দেখেছেন বলে দাবি করেন। এ অবস্থায় মিঠুকে ডেকে জিজ্ঞাসা করা হলে সে ঘটনা অস্বীকার করে।
এদিকে শনিবার নিখোঁজ হাসানের বাবা দেবীগঞ্জ থানায় একটি জিডি করেন। রাতেই সন্দেহবশত স্থানীয়রা মিঠুকে পুলিশে সোপর্দ করেন। পরে জিজ্ঞাসাবাদে মিঠু শিশু হত্যার দায় স্বীকার করে। হাসানকে ডেকে নিয়ে গলা কেটে হত্যার পর লাশ চার কিলোমিটার দূরে একটি বেতবাগানে ফেলে রাখা হয়েছে বলে মিঠু জানায়। পরে রবিবার সকালে পুলিশ নীলফামারী জেলার ডোমার উপজেলার অর্ন্তভূক্ত বেতবাগান থেকে শিশুর লাশ উদ্ধার করে। শিশু হত্যার ঘটনায় আটক কিশোর সিয়াম হোসেন মিঠু  একই এলাকার আশিকুর রহমান স্বপনের ছেলে। মিঠু ভাউলাগঞ্জ হাজী আজহার আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার বলেন, ‘আটক মিঠুর দেয়া তথ্যে লাশ উদ্ধার হয়েছে। কেন সে শিশুকে হত্যা করেছে সে বিষয়ে তথ্য দেয়নি। হত্যার কারণ জানতে তাকে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924