রিকশাচালকের ছদ্মবেশে অপহরণ, পাঁচদিন পর শিশু উদ্ধার

অপহরণের পাঁচদিন পর মানিকগঞ্জের নবগ্রাম এলাকা থেকে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার দিবাগত রাতে ওই শিশুকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী দলের তিন সদস্যকে আটক করা হয়।

আটক করা ব্যক্তিরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বারইলা গ্রামের হাবু মিয়া (৪০), একই উপজেলার পাঁচবাড়ি গ্রামের বাদশা (৩৪) ও হরিরামপুর উপজেলার গোপালপুর গ্রামের করিম বেপারি (৩৫)।

র‌্যাব জানায়, পাঁচদিন আগে ওই শিশুকে সাভারের কর্ণপাড়া এলাকা থেকে রিকশাচালকের ছদ্মবেশে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর নেওয়া হয় মানিকগঞ্জের নবগ্রামে। এরপর মুক্তিপণ হিসেবে তার পরিবারের কাছ থেকে এক লাখ টাকা দাবি করা হয়।

র‌্যাব-৪-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং বলেন, ‘আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বুধবার দিবাগত রাতে অপহৃত শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয় এবং আটক করা হয় অপহরণকারী দলের তিন সদস্যকে।’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ জানান, আটক ব্যক্তিরা আরও অপরাধের সঙ্গে জড়িত থাকতে পারেন। রিমান্ডে নিয়ে তাঁদের জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924