নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ শিশু নিহত, আহত ২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কাভার্ডভ্যানের ধাক্কায় একটি মোটরসাইকেল উল্টে দুই শিশু নিহত হয়েছে। নিহতরা হলো- বৃস্টি বর্ধণ (৪) ও তার চাচাতো বোন ইচ্ছে বর্ধণ (৭)। একই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সুমন বর্ধন । গুরুতর আহত অবস্থায় তাদের রাজধানির পুঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে আটটায় উপজেলার লেংগুরদী এলাকায় বদরুন্নেসা কলেজের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের মনোহরদী গ্রামের জুয়েলারি দোকানের মালিক সুমন বর্ধন তার বাবা কার্তিক বর্ধণ, মেয়ে বৃষ্টি বর্ধন ও বড় ভাইয়ের মেয়ে ইচ্ছে বর্ধনকে নিয়ে মোটরসাইকেলে চড়ে সোনারগাঁও উপজেলার বারদি এলাকায় লোকনাথ ব্রক্ষ্রচারি আশ্রমে ধর্মীয় উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। তারা লেংগুরদী এলাকায় পৌঁছেলে বিপরীত দিক থেকে দ্রত গতিতে আসা একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে মোটর সাইকেলটি উল্টে যায় এবং চারজনই গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু বৃষ্টি বর্ধনকে মৃত ঘোষণা করেন। পরে তিনজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে ইচ্ছে বর্ধণ মারা যায়। আহত সুমন বর্ধন ও তার বাবা কার্তিক বর্ধনকে সেখানে ভর্তি করা হয়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিচুর রহমান মোল্লা জানান, এই দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি চালকসহ আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন রয়েছে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Warning: Undefined array key 0 in /home/freevec2/bdchild24.com/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924